জাহিদ-তিশার ‘পলিসি কাশেম’

দেশের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশা। ঈদুল আজহার নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা।

ঈদ উপলক্ষে সাত পর্বের ধারাবাহিক ‘পলিসি কাশেম’ নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন জাহিদ-তিশা। পলাশ মাহবুব রচিত এ নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

নাট্যকার পলাশ মাহবুব বলেন, ‘একটি নাটকের ভালো-মন্দ, শেষ বিচার অনেকটাই নির্ভর করে পরিচালক এবং কলাকুশলীদের ওপর। তবে নাট্যকারের জায়গা থেকে আমি ভালো কিছু দেয়ার চেষ্টা করেছি। বিনোদন ঘরানার হলেও এ নাটকটি বক্তব্যধর্মী। আমার অন্যান্য নাটকগুলোর মতো এই নাটকেও হাস্যরসের মধ্য দিয়ে দর্শকদের একটি মেসেজ দেয়া হয়েছে। আশা করছি, নাটকটি দর্শকরা উপভোগ করবেন।’

পরিচালক আবু হায়াত মাহমুদও নাটকটি নিয়ে বেশ আশাবাদী। তিনি বলেন, ‘ভালো চিত্রনাট্য, শিল্পীদের দারুণ অভিনয় আর চ্যানেল কর্তৃপক্ষের আন্তরিকতা সব মিলিয়ে আশাবাদী হওয়ার মতো একটি কাজ হয়েছে এটি। বাকিটা দর্শকদের হাতে।’

এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-আমীরুল হক চৌধুরী, কচি খন্দকার, ‘মীরাক্কেল’খ্যাত জামিল, সুজাত শিমুলসহ অনেকে। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত রাত ৮টা ৪০ মিনিটে বাংলা ভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − thirteen =