গোপনেই প্রেমিককে বিয়ে করলেন অভিনেত্রী শ্রিয়া

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রিয়া সরন। তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় সিনেমার পাশাপাশি হিন্দি ও ইংরেজি ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা।

গত ১২ মার্চ অনেকটা গোপনেই রাশিয়ান প্রেমিক আন্দ্রেই কসচেভকে বিয়ে করেছেন তিনি। সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। তবে এখনো বিয়ের ব্যাপারে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি শ্রিয়া।

প্রতিবেদনে বলা হয়েছে, শ্রিয়ার লোখান্ডওয়ালার বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। হিন্দু রীতিতে বিয়ে হয়েছে। বিয়ের দিন এই অভিনেত্রী গোলাপী রঙের শাড়ি পরেছিলেন। একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘বিয়েতে শুধু পরিবারের সদস্য ও কিছু ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন অভিনেতা মনোজ বাজপায়ী ও অভিনেত্রী শাবানা আজমি, তারা এ অভিনেত্রীর প্রতিবেশী।’

আন্দ্রেই একজন স্পোর্টসম্যান ও ব্যবসায়ী। গত বছর মালদ্বীপে বেড়াতে গিয়ে পরিচয় হয় তাদের। তারপর থেকে ডেট করছিলেন এই জুটি। এর আগে শোনা যায়, ভারতের উদয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পরিকল্পনা করছেন শ্রিয়া। যদিও বিয়ের বিষয়টি অস্বীকার করে আসছিলেন এ অভিনেত্রী।

শ্রিয়া সরন অভিনীত সর্বশেষ সিনেমা গায়ত্রী। এ ছাড়া তার হাতে আছে বেশ কয়েকটি নতুন সিনেমা। এর মধ্যে নারাগাসুরন সিনেমায় অরবিন্দ স্বামীর বিপরীতে, তারকা সিনেমায় নানা পাটেকরের বিপরীতে অভিনয় করবেন এ অভিনেত্রী। মালায়ালাম সিনেমা সল্ট অ্যান্ড পিপার’র রিমেক হচ্ছে তারকা। এ ছাড়া তেলেগু ভাষার বীরা ভোগা বসন্ত রায়ালু সিনেমাতেও অভিনয় করবেন তিনি। এতে সুধির বাবুর সঙ্গে জুটি বাঁধবেন শ্রিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =