সুপার পাওয়ার নিয়ে ববি (ভিডিও)

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। তার অভিনীত ‘বিজলী’ সিনেমাটি ইতোমধ্যে বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ইফতেখার চৌধুরী পরিচালিত এ সিনেমাটি মুক্তির প্রস্তুতি নিচ্ছে। দুদিন আগে এর পোস্টার প্রকাশ করা হয়। এবার ইউটিউবে টিজার প্রকাশিত হলো।

‘বিজলী’ সিনেমার ৪৮ সেকেন্ড দৈর্ঘ্যের এ টিজারটি আজ বৃহস্পতিবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। টিজারে চিত্রনায়িকা ববিকে সুপার পাওয়ার নিয়ে শত্রুদের সঙ্গে লড়তে দেখা যায়। এসময় তিনি বলেন, ‘পৃথিবীতে সবসময় শুভ শক্তির জয় হয়, অশুভ শক্তির পরাজয় হয়। ভবিষ্যতেও তাই হবে।’ এ টিজারে আনিসুর রহমান মিলনকে ভিন্ন লুকে দেখা গেছে। এ ছাড়াও এতে চিত্রনায়ক ইলয়াস কাঞ্চন, মিশা সওদাগর ও জাহিদ হাসানকেও দেখা গেছে।

এ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার সুপার হিরোইন চরিত্রে দেখা যাবে ববিকে। এতে ববির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। এ ছাড়া আরো অভিনয় করেছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শতাব্দী রায়, বাংলাদেশের আহমেদ রুবেল, ইলিয়াস কাঞ্চন, দিলারা জামান, শিমুল খানসহ আরো অনেকে। ববির নিজ প্রযোজনা প্রতিষ্ঠান ববি স্টার’র ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি।

দেখুন : বিজলী’র টিজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =