খাগড়াছড়িতে ১১ জনের মনোনয়নপত্র জমা

খাগড়াছড়ি ২৯৮ আসনে আজ মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন, গণফোরাম ও স্বতন্ত্রসহ মনোনয়নপত্র জমা দিয়েছে ১১ জন। তারা জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শহিদুল ইসলামের কাছে ৯ জন ও খাগড়াছড়ি সদর ইউএনও‘র কাছে পৃথক পৃথক ভাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আজ বুধবার আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩ জন। তারা হলেন- জেলা আওয়ামীলীগের সভাপতি বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সাবেক এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমা।

বিএনপির পক্ষে মনোনয়ন ফরম জমা দিয়েছেন তিনজন। এরা হলেন জেলা বিএনপি সভাপতি সাবেক সংসদ সদস্য আবদুল ওয়াদুদ ভূইয়া, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ওয়াদুদ ভূইয়ার ভাতিজা শহিদুল ইসলাম ভূইয়া,কেন্দ্রীয় বিএনপির কার্যকরী কমিটির সদস্য ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান সমীরণ দেওয়ান। জাতীয় পার্টি থেকে একমাত্র প্রার্থী সোলায়মান শেঠ মনোনয়ন জমা দেন। ইসলামী আন্দোলন থেকে আবদুল জব্বার গাজী, গণফোরমামের আমজাদ হোসেন মাস্টার ও স্বতন্ত্র প্রার্থী সজীব চাকমা,নতুন কুমার চাকমা মনোনয়ন জমা দেন। উল্লেখ্য ১৪জন ফরম সংগ্রহ করলেও জমা দেন ১১জন। যারা দেননি তারা হলেন- জেলা পরিষদ সদস্য মংস্যপ্রু চৌধুরী অপু, স্বতন্ত্র প্রার্থী অংগ্য মারমা ও বাসন্তী চাকমা। মনোনয়ন জমাদানকে ঘিরে খাগড়াছড়ি শহর ছিলো উৎসবমুখর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + eighteen =