দুই রীতিতে গাঁটছড়া বাঁধলেন রণবীর-দীপিকা

গাঁটছড়া বাঁধলেন বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে দক্ষিণ ভারতীয় ও শিখ রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এ জুটি।

গত ১২ নভেম্বর অনুষ্ঠিত হয়, এ জুটির বাগদান অনুষ্ঠান। এরপর গত মঙ্গলবার অনুষ্ঠিত হয় রণবীর-দীপিকার সংগীত, মেহেদি ও বিয়ের অন্যান্য আচার-অনুষ্ঠান। বুধবার দক্ষিণ ভারতীয় কঙ্কানি ও বৃহস্পতিবার শিখ রীতিতে তাদের আনন্দ কারাজ সম্পন্ন হয়। জানা গেছে, প্রথমদিন বিয়েতে সাদা রঙের শাড়ি পরেছিলেন দীপিকা। অন্যদিকে রণবীর সিং পরেছিলেন ধুতি-কুর্তা। দ্বিতীয় দিন দীপিকা সব্যসাচীর লাল-সোনালি রঙের লেহেঙ্গা ও রণবীর সাদা রঙের শেরওয়ানি পরেন।

বিয়ের ছবি যেন ফাঁস না হয় এজন্য কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেছেন রণবীর-দীপিকা। মোবাইল ডিভাইস অথবা আমন্ত্রণপত্রের কিউআর কোড স্ক্যানের পরই মিলছে বিয়ের অনুষ্ঠানে প্রবেশের অনুমতি। এছাড়া প্রবেশের জন্য অতিথিদের দেয়া হয়েছে বিশেষ এক ধরনের রিস্টব্যান্ড। বিয়ের আনুষ্ঠানিকতা যেখানে হচ্ছে সেখানে ড্রোন সম্পূন্ন নিষিদ্ধ করা হয়েছে। শুধু তাই নয়, পাপারাজ্জিদের রুখতে লেকে স্পিডবোট নিয়ে টহল দিচ্ছেন নিরাপত্তাকর্মীরা।

বলিউড সহকর্মী, ভক্ত ও শুভানুধ্যায়ীরা সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীর-দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

বিয়ের আচার পালন করছেন দীপিকা পাড়ুকোন

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম-লীলা সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়। কিন্তু প্রেম ও বিয়ের কথা অস্বীকার করে আসছিলেন তারা। অবশেষে গত মাসে আনুষ্ঠানিকভাবে বিয়ের তারিখ জানান বলিউডের আলোচিত এ জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 8 =