বৃহস্পতিবার শুরু হচ্ছে বস্ত্র ও পোশাক শিল্পের চার প্রদর্শনী

আগামী বৃহস্পতিবার থেকে রাজধানীতে চার দিনব্যাপী শুরু হচ্ছে বস্ত্র ও পোশাক শিল্পের সুতা, কাপড়, রঙ, কাঁচামাল, যন্ত্রপাতি ও রাসায়নিকের সমাহার নিয়ে আন্তর্জাতিক প্রদর্শনী।

শনিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান রেড কার্পেট থ্রিসিক্সটিফাইভ লিমিটেড।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ‘৩য় বিগটেক্স’, ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেব্রিক অ্যান্ড ইয়ার্ন এক্সপো-২০১৮’, ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ডাইজ, পিগম্যান্টস অ্যান্ড কেমিক্যাল এক্সপো-২০১৮’ ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল গার্মেন্টস অ্যান্ড টেক্সটাইল এক্সপো-২০১৮’ও প্রিন্টিং, প্যাকেজিং অ্যান্ড সেইন এক্সপো-২০১৮’ নামে শুরু হওয়া এ প্রদর্শনী চলবে রোববার (১৮ নভেম্বর) পর্যন্ত।

সংবাদ সম্মেলনে বক্তারা জানান, প্রদর্শনীর উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আমেরিকা, ইউরোপ ও এশিয়ার মোট ১২টি দেশ থেকে বস্ত্র ও পোশাক শিল্পের সঙ্গে জড়িত সব ধরনের যন্ত্রপাতি, প্রযুক্তি ও অ্যাক্সেসরিজ উৎপাদক, সরবরাহকারী, আমদানিকারক ও ডিলাররা এসব প্রদর্শনীতে অংশ নেবে।

প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত সবার জন্য প্রদর্শনীগুলো উন্মুক্ত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন রেড কার্পেটের পরিচালক (বিপণন) ফাতেমাতুজ জোহরা, সিইও আহমেদ ইমতিয়াজ ও বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফেকচারারস অ্যান্ড এক্সপোর্টারস অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) জ্যেষ্ঠ যুগ্ম সচিব মোয়াজ্জেম হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 3 =