গাজীপুরে ৪ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৬

গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ এবং র‌্যার-১ এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে প্রায় চার হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং দুই নারীসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে।

রোববার ভোরে এবং শনিবার সন্ধ্যায় সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা, মধ্যখাইলকৈর ও টঙ্গীর এরশাদনগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজারের টেকনাফ থানা এলাকার কাজল চাকমা (৩৫), নিসিনু চাকমা (৩২), গাজীপুর সিটি কর্পোরেশনের মধ্যখাইলকৈর (ভালকারটেক) এলাকার মো. বাবুল মিয়া (৩৫), টঙ্গীর এরশাদনগর এলাকার সামছুল হক (১৯), হবিগঞ্জের মাধবপুর থানার বহরা গ্রামের পলাশ ওরফে চেম্বার (২৪), কুমিল্লার নবীনগর থানার বাঞ্চারামপুর গ্রামের জহিরুল ইসলাম (২৩)।

গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের এসি ডিবি (মিডিয়া) মো. রুহুল আমীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় চান্দনা চৌরাস্তা এলাকায় অভিযান চালায় গাজীপুর মেট্টোপলিটন ডিবি পুলিশ। এ সময় ৩ হাজার ৭০০ পিস ইয়াবাসহ ওই দুই নারী কাজল চাকমা ও নিসিনু চাকমাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১ এর স্পেশালাইজ কোম্পানির গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোররাতে সিটি করপোরেশনের মধ্যখাইলকৈর (ভালকারটেক) এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ বাবুল মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া শনিবার সন্ধ্যায় র‌্যাব সদস্যরা টঙ্গীর এরশাদনগরের সামছুল হকের বাড়িতে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ সামছুল হক, পলাশ ও জহিরুল ইসলামকে গ্রেপ্তার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − three =