কালিয়াকৈরে হেরোইনসহ আটক ৩

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরতকিতলা এলাকা থেকে প্রায় ৫৫০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় হেরোইন বহনের কাজে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়।

শুক্রবার সকালে র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানির গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্প থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন- নাটোরের বাঘাটিপাড়া থানার নওপাড়া এলাকার মৃত সাহেব আলীর ছেলে মখলেছ আলী (৩২), একই গ্রামের আব্দুল বাসেদ আলীর ছেলে সেলিম আলী (৩৪), একই জেলার বড়াইগ্রাম থানার চরনোটাবাড়ীয়া এলাকার আসকান সরদারের ছেলে রসুল সরদার (৩৩)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারেন যে, নাটোর থেকে একটি বাসে করে তিন মাদক ব্যবসায়ী হেরোইনের একটি বড় চালান নিয়ে গাজীপুর হয়ে ঢাকার দিকে যাবেন। এ সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে র‌্যাবের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনে নেতৃত্বে একটি আভিযানিক দল তিন ভাগে বিভক্ত হয়ে ওই বাসটির আগমন ও গতিবিধি অনুসরণ করার লক্ষ্যে কালিয়াকৈরের হরতকিতলা এলাকায় অবস্থান নেয়। বিকেল ৫টার দিকে বাসটির অবস্থান ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের হরতকিতলায় শনাক্ত হলে র‌্যাব সদস্যরা বাসটির গতিরোধ করলে ওই তিন মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের আটক করা হয়। পরে ধৃতদের দেওয়া তথ্যমতে বাসে একটি সিটের ওপর সেলফ থেকে পাঁচটি পলি ব্যাগে আনুমানিক ৫৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ সময় হেরোইন বহনের কাজে ব্যবহৃত বাস জব্দ করা হয়।

র‌্যাব আরো জানান, আসামিরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা দীর্ঘদিন যাবৎ বাসে করে লোকজন পরিবহনের আড়ালে নিয়মিত নাটোর থেকে হেরোইন চালান সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 14 =