কেন নিকের প্রেমে পড়েছেন জানালেন প্রিয়াঙ্কা

বর্তমান সময়ের আলোচিত জুটি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। কয়েকদিন পর বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

তবে ভক্তদের মনে অনেকদিন থেকেই প্রশ্ন কেন মনের মানুষ হিসেবে নিককেই বেছে নিলেন প্রিয়াঙ্কা। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘সত্যি বলতে আমার বেলায় যেটি হয়েছে তা হলো, সে এমন একজন যে আপনাকে সম্মান করতে জানে। তার মানে এই নয় সে আপনার জন্য কফি তৈরি করবে। বরং আপনি জীবনে যে কঠোর পরিশ্রম করেছেন তার সম্মান করতে সে জানে। তার কাজের মতো আপনার কাজও যে গুরুত্বপূর্ণ সে এর মূল্যায়ন করে। সেই সম্মান এবং অসাধারণ গুণ তার মধ্যে রয়েছে।’

তিনি আরো বলেন, ‘এরপর সবকিছু খুব সহজ হতে থাকে, কারণ আপনারা পরস্পরকে প্রতিভার জন্য কৃতিত্ব দিচ্ছেন, সংশয় থাকলেও সুযোগ দিচ্ছেন কারণ পরস্পরকে বিশ্বাস করেন। এরকম আরো অনেক কিছু রয়েছে।’

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। গত আগস্টে বাগদানের ঘোষণা দেন তারা।

গুঞ্জন উঠেছে, আগামী জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন প্রিয়াঙ্কা-নিক। যোধপুরের উমাইদ ভবন প্রাসাদে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ সময় বন্ধু ও নিকট আত্মীয়রা উপস্থিত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + nineteen =