অবশেষে ‘কেদারনাথ’ দিয়ে সাইফ কন্যার অভিষেক

সাইফ আলী খান ও অমৃতা সিং আরোরা দম্পতির মেয়ে সারা আলী খান। তার অভিনীত প্রথম সিনেমা ‘কেদারনাথ’। অভিষেক কাপুর পরিচালিত এ সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক ও প্রযোজকের দ্বন্দ্বে সিনেমাটির কাজ মাঝ পথে আটকে যায়। জটিলতা কাটিয়ে পরবর্তীতে জানানো হয়, সিনেমাটি ২০১৯ সালের মার্চে মুক্তি পাবে।

এদিকে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ সিনেমায় চুক্তিবদ্ধ হন সারা। সিনেমাটির শুটিং ইতোমধ্যে শুরু হয়েছে। এটি পরিচালনা করছেন রোহিত শেঠি। আর প্রযোজনা করছেন করন জোহর। চলতি বছর ২৮ ডিসেম্বর সিনেমাটি মুক্তির ঘোষণাও দেওয়া হয়েছে। তাই স্বাভাবিকভাবেই ধারণা করা হয়, এ সিনেমার মাধ্যমে সারা আলীর অভিষেক হবে। কিন্তু তা হচ্ছে না। কারণ ‘কেদারনাথ’ সিনেমাটি আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাবে। আর এ সিনেমার মাধ্যমেই অভিষেক হবে সাইফ কন্যার। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রথমে ‘কেদারনাথ’ সিনেমার প্রযোজক হিসেবে ছিলেন প্রেরণা আরোরা। কিন্তু পরিচালকের সঙ্গে দ্বন্দ্বে জড়ানোর কারণে প্রযোজকের দায়িত্ব নেন রনি স্ক্রুওয়ালা। সিনেমার মুক্তি প্রসঙ্গে রনি বলেন, ‘৭ ডিসেম্বর সিনেমায় সারা আলী খানকে পরিচিত করিয়ে দিতে পারছি, এজন্য আমরা খুবই আনন্দিত।’

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘আজকে কেদারনাথ সিনেমার টিজার প্রকাশ করা হবে। আগামী ৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে। পরিচালক অভিষেক বিষয়টি নিয়ে অনেক উৎসাহী। আর সিনেমাটি মুক্তির তিন সপ্তাহ পরেই সারার দ্বিতীয় সিনেমা মুক্তি পাবে।’

শোনা যাচ্ছে, গ্রামীণ পটভূমিতে প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘কেদারনাথ’ সিনেমা। এতে সারার বিপরীতে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। বলিউডে সাইফ কন্যার এটি প্রথম সিনেমা হলেও তার প্রতিভার প্রশংসা করছেন সহ-অভিনেতা সুশান্তসহ সিনেমা সংশ্লিষ্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =