ইন্ডিয়ান আইডল থেকে ‘বিরতি’ নিলেন অনু

ভারতের জনপ্রিয় সুরকার, সংগীত পরিচালক ও গায়ক অনু মালিক। বলিউডে চলমান ‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলনে উঠে এসেছে তার নাম। তার বিরুদ্ধে হেনস্তার অভিযোগ তুলেছেন গায়িকা সোনা মহাপাত্র শ্বেতা পন্ডিত। এছাড়া নাম প্রকাশ না করে এ গায়কের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ করেছেন আরো দুই নারী।

ভারতের সনি টিভি চ্যানেলের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১০’-এর বিচারকের দায়িত্ব পালন করছিলেন অনু মালিক। তবে এ দায়িত্ব থেকে বিরতি নিয়েছেন তিনি। অনু মালিকের এক বিবৃতির বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বিবৃতিতে অনু মালিক বলেছেন, ‘আমি অনু মালিক ইন্ডিয়ান আইডল থেকে বিরতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছি কারণ আমি আমার কাজ, সংগীত ও শোয়ে মনোযোগ দিতে পারছি না।’

এদিকে জানা গেছে, অনু মালিকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ ওঠার পর তার সঙ্গে আলোচনায় বসেছিলেন সনি টিভি কর্তৃপক্ষ। তারা বিষয়টি খুবই গুরুত্বের সঙ্গে দেখছেন এবং পরবর্তী তদন্ত শেষ না হওয়া পর্যন্ত অনু মালিককে বিচারকের দায়িত্ব থেকে সরে যেতে বলেন।

দীর্ঘদিন ধরে ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের দায়িত্ব পালন করে আসছিলেন অনু মালিক। রিয়েলিটি শোটির দশম আসরে তার সহযোগী বিচারক হলেন-নেহা কাক্কর ও বিশাল দাদলানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − eight =