বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা এখন বাংলাদেশে

অনলাইনে পণ্য কেনাবেচার দেশের শীর্ষস্থানীয় ওয়েবসাইট দারাজ (www.daraz.com.bd), বাংলাদেশে প্রথমবারের মতো নিয়ে এলো ‘বিশ্বের বৃহত্তম সেল ডে-১১.১১।’

আগামী ১১ নভেম্বর ২৪ ঘণ্টার জন্য দারাজ ওয়েবসাইট এবং অ্যাপে অনলাইনে পণ্য কেনার বিশ্বের সবচেয়ে বড় এই ইভেন্ট অনুষ্ঠিত হবে।

২০০৯ সালে চীনের ই-কমার্স প্রতিষ্ঠান আলিবাবা ১১.১১ নামের ক্যাম্পেইন চালু করে। চলতি বছর দারাজকে আলিবাবা কেনা নেওয়ায় এবার এই সুযোগ পেতে যাচ্ছেন বাংলাদেশের ক্রেতারা।

‘১১.১১’ ক্যাম্পেইনটি বিশ্বের সবচেয়ে বড় অনলাইন কেনাকাটা উৎসব। এটি ‘অ্যামাজন প্রাইম ডে’র তুলনায় ১৮ গুণ বড় এবং ব্ল্যাক ফ্রাইডের তুলনায় আড়াই গুণ বড়। ১ দিনের এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে পণ্যের ওপর সর্বোচ্চ ৮৩% পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাবে দারাজে। এই ইভেন্টের বিশেষ আকর্ষণ হল- ১১ টাকায় ডিল (১১ টাকায় পণ্য কেনা যাবে), মিস্ট্রি বক্স, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, ব্যাংক ডিসকাউন্ট এবং আরো অনেক কিছু।

বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিতব্য এই বিশাল ক্যাম্পেইন উপলক্ষে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘১১.১১ ক্যাম্পেইনটি বাংলাদেশের ই-কমার্স ইতিহাসে একটি অভিনব দৃষ্টান্ত স্থাপন করবে। ১১.১১ ক্যাম্পেইনটি শুধুমাত্র ডিল এবং ছাড়ের মধ্যে সীমাবদ্ধ নয়। এটি আমাদের সমগ্র ডিজিটাল ইকো সিস্টেমের মধ্যে আনবে কৃত্রিম বুদ্ধিমত্তার সহায়তায় পার্সোনালাইজেশন, বিনোদন, আকর্ষণীয় ডিল, সুরক্ষিত পেমেন্ট সমাধান এবং ৪ লাখেরও বেশি একটি পণ্যভাণ্ডার।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =