পুরুষের যে স্বভাবের জন্য নারীরা তাদের পছন্দ করে না

অনেক পুরুষেরই নারীদের পটানোর সহজাত প্রবৃত্তি আছে। নারীরা তাদের সুযোগও দেয়। তবে, কিছু দুর্ভাগা পুরুষ আছে যাদের নারীরা মনের ভুলেও পাত্তা দেয় না। মূলত পুরুষের কিছু স্বভাবের জন্য নারীরা তাদের পছন্দ করে না।

নারীদের হিংসুটের বদনাম থাকলেও নারীরা স্বপ্নেও চান না তার চিরশত্রুর ভাগ্যেও এমন স্বভাবের পুরুষ জুটুক।

কিন্তু পুরুষদের কী এমন স্বভাব আছে, যার জন্য নারীরা এত বিরক্ত হয়? চলুন জেনে নেই পুরুষদের সেই বিরক্তকর স্বভাব যার জন্য নারী সঙ্গ থেকে চিরতরে বঞ্চিত হতে পারেন তারা।

অস্থির প্রকৃতির পুরুষ

হ্যাঁ, একটু চঞ্চল স্বভাবের, অস্থির প্রকৃতির পুরুষ ক্ষণিকের জন্য ভালো লাগলেও সারা জীবনের জন্য কিন্তু নারীরা গম্ভীর প্রকৃতির পুরুষই পছন্দ করে।

আত্মকেন্দ্রিক পুরুষ

আমি যা বলি তাই ঠিক—অনেক পুরুষ এমনটা ভাবেন। প্রেমিকা বা স্ত্রীকে তারা পাত্তাই দিতে চান না। কোনো রেস্টুরেন্টে গেলে মেনু কি হবে থেকে শুরু করে প্রেমিকা কি পড়বেন সবাই তারা নিয়ন্ত্রণ করতে চায়। এমন স্বভাব কিন্তু নারীরা একদমই পছন্দ করে না।

শিশুসুলভ পুরুষ

অনেক পুরুষ তাদের শিশুসুলভ আচরণ ত্যাগ করতে পারে না। তাদের ভাবখানা এমন যে, আরে আমি তো এখনো বাচ্চাই রয়ে গেছি। আর বাচ্চা হয়ে থাকাতে তারা মনে মনে খুশিই হন। কিন্তু এই স্বভাবের কারণে হারাতে হতে পারে আপনার সঙ্গিনীকে। কারণ নারীরা শিশু সুলভ আচরণ একদমই পছন্দ করে না।

চরিত্রহীন পুরুষ

চরিত্রহীন পুরুষকে যে কোনো নারীই পছন্দ করবে না সে তো সবারই জানা।

সন্দেহগ্রস্ত পুরুষ

অনেক পুরুষ সবকিছু নিয়েই সন্দিহান থাকেন। এমন পুরুষ নারীদের পছন্দের তালিকায় যে ঠাঁই পাবেন না তা আর বলার অপেক্ষা রাখে না।

গতানুগতিক স্বভাবের পুরুষ

কলাবাগান থেকে নিউ মার্কেটের রিকশা ভাড়া কত হবে তা আপনি নিশ্চয়ই অনুমান করতে পারেন। কিন্তু এই রিকশা ভাড়ার মতো যদি কোনো পুরুষের স্বভাবও অনুমান করা যায়, তাহলে তো নারীরা বিরক্ত হবেনই। সবাই চমক পছন্দ করে। তাই গতানুগতিক স্বভাবের পুরুষের নাম নারীর পছন্দ তালিকা থেকে বাদ পড়তেই পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 9 =