কত আয় করল আয়ুশ-ওয়ারিনার ‘লাভযাত্রী’?

বলিউড অভিনেতা সালমান খান প্রযোজিত সিনেমা লাভযাত্রী। সকল বাধা কাটিয়ে গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে সিনেমাটি। তবে দর্শক-সমালোচকদের মাঝে খুব একটা সাড়া ফেলতে পারেনি এটি।

এ সিনেমার মাধ্যমে পর্দায় অভিষেক হয়েছে সালমানের ভগ্নিপতি আয়ুশ শর্মা ও অভিনেত্রী ওয়ারিনা হুসেনের। পর্দায় এ নতুন জুটিকে নিয়ে অনেকেই আশাবাদী ছিলেন। তবে বক্স অফিসে প্রথম দিন মাত্র ২ কোটি রুপির মতো আয় করেছে সিনেমাটি।

অন্যদিকে একই দিনে মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানা, রাধিকা আপ্তে ও টাবু অভিনীত সিনেমা আন্ধাধুন। সমালোচকদের বেশ প্রশংসা কুড়িয়েছে এটি। প্রথম দিনে সিনেমাটির আয় প্রায় ২.৫ কোটি রুপি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

আন্ধাধুন সিনেমার দৃশ্য

একটি প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে লাভযাত্রী সিনেমাটি। এর প্রেক্ষাপট ভারতের গুজরাট। সিনেমার গল্পে ওয়ারিয়া একজন প্রবাসী এবং নবরাত্রি উৎসবের সময় সে ভারতে আসে। এর সঙ্গে মিল রেখেই প্রথমে সিনেমাটির নাম লাভরাত্রিরাখা হয়েছিল। কিন্তু নবরাত্রির সঙ্গে মিল থাকায় তা হিন্দু ধর্মাবলম্বী অনুভূতিতে আঘাত করেছে দাবি করে সালমান খান ও সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টদের বিরুদ্ধে অভিযোগ ও মামলা দায়ের হয়। পরে সিনেমাটির নাম পরিবর্তন করেন নির্মাতারা। লাভযাত্রী সিনেমাটি পরিচালনা করেছেন অভিরাজ মিনাওয়ালা।

অন্যদিকে একজন অন্ধ পিয়ানো বাদককে ঘিরে থ্রিলার ঘরানার গল্প নিয়ে নির্মিত সিনেমা আন্ধাধুন। এটির পরিচালনা করেছেন শ্রীরাম রাঘবন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − one =