মেরামত শেষে উড়ল ইউএস বাংলার বিমান

যান্ত্রিক ত্রুটির কারণে সঠিক সময়ে কক্সবাজার বিমানবন্দর ছাড়তে না পারা বিমানের মেরামত শেষে তিন ঘণ্টা দেরিতে উড়াল দিয়েছে।

শুক্রবার বিকেল ৫টা ১০মিনিটে বিমানটি কক্সবাজার বিমানবন্দর ত্যাগ করেছে।

এর আগে দুপুর দেড়টার দিকে কক্সবাজার বিমানবন্দরে অবতরণের পর ইউএস বাংলার এসটু-এজেড ফ্লাইটে যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে। পরে ক্রটি মেরামত শেষে বিমানবন্দর ছাড়ে বিমানটি।

কক্সবাজার বিমানবন্দরের ম্যানেজার এ কে এম সাইদুজ্জামান জানান, ঢাকা থেকে যাত্রী নিয়ে ইউএস বাংলার একটি বিমান দেড়টার দিকে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছায়। এরপর দুপুর ২টায় বিমানটি ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় ছেড়ে যেতে পারেনি। পরে ঢাকা থেকে একদল ইঞ্জিনিয়ার এসে বিমানের ত্রুটি মেরামত করেন। তারপর বিকেল সোয়া ৫টার দিকে যাত্রী নিয়ে বিমানটি ঢাকার উদ্দেশে কক্সবাজার বিমানবন্দর ছেড়ে যায়।

এ ব্যাপারে কক্সবাজার বিমানবন্দরে ইউএস বাংলার কাউন্টারে কর্মকর্তা নকিবের সঙ্গে কথা বলতে চাইলে তিনি কিছু বলতে রাজি হননি। পরে ঢাকা অফিসের মোবাইল নম্বর দিয়ে সেখানে যোগাযোগের জন্য বলা হয়। কিন্তু ওই নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ ফোন রিসিভ করেননি।

নাম প্রকাশে অনিচ্ছুক ইউএস বাংলার কাউন্টারের এক কর্মকর্তা বলেন, বিমানটি ১৬৪ জন যাত্রী বহনে সক্ষম। যান্ত্রিক ত্রুটির কারণে সাময়িক অসুবিধা হয়েছিল। পরে ত্রুটি মেরামত শেষে ১১৫ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে উড়াল দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 14 =