রাতে দেশে ফিরছেন সাকিব

দুবাই থেকে বুধবার রাতে দেশে ফিরছেন সাকিব আল হাসান।

ফাইনালে যাওয়ার লড়াইয়ে আবুধাবিতে পাকিস্তানের বিপক্ষে খেলছে বাংলাদেশ। আঙুলের চোটে খেলছেন না সাকিব। পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশ ১৪তম এশিয়া কাপের ফাইনালে খেলার সুযোগ পেলেও সাকিবকে পাবে না দল।

দুবাই থেকে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় রওনা হয়েছেন সাকিব। এমিরেটস এয়ারলাইন্স যোগে রাত সাড়ে ১১টায় স্বপরিবারে দেশে ফেরার কথা রয়েছে তার।

ঢাকায় ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় আঙুলে ব্যথা পেয়েছিলেন সাকিব। অস্ত্রোপচার ছাড়া ইঞ্জেকশন ব্যবহার করে খেলে আসছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ সফরের মাঝপথ থেকেই আঙুলে ব্যথার কথা বলে আসছিলেন। ভবিষ্যতের কথা চিন্তা করেই তাঁর অস্ত্রোপচার জরুরি হয়ে পড়েছে।

ওয়েস্ট ইন্ডিজ সফরের পরপরই অস্ত্রোপচার করাতে চেয়েছিলেন সাকিব। অস্ত্রোপচার করালে এশিয়া কাপ খেলা হতো না। তাই বিসিবি সভাপতির সঙ্গে কথা বলে এশিয়া কাপের পর অস্ত্রোপচার করার মনস্থির করেছিলেন। সেই মোতাবেক প্রস্তুতিও নিচ্ছিলেন। কিন্তু এশিয়া কাপ শেষ করা হলো না তার।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের পর আবারও আঙুলে ব্যথা অনুভব করেন সাকিব। শেষ খবর পর্যন্ত তার চোটের অবস্থা এতোই খারাপ যে ব্যাট ধরতে পারছেন না। স্বাভাবিকের থেকে আঙুল বেশ ফুলে আছে। দেশে ফিরেই অস্ট্রেলিয়া কিংবা আমেরিকায় চিকিৎসা নিতে ছুটবেন সাকিব। আগামীকাল বৃহস্পতিবার সবকিছু চূড়ান্ত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =