আলিবাবার উন্নত প্রযুক্তিতে দারাজ বাংলাদেশ

গত ৮ মে, দারাজ বাংলাদেশ অন্তর্ভুক্ত হয়েছে গোটা বিশ্বজুড়ে পরিচালিত চীনা ই-কমার্স কোম্পানি আলিবাবাতে। আলিবাবা ইকো সিস্টেমে অন্তর্ভুক্ত হওয়ার পরে নতুন মোড়কে দেখা যাচ্ছে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd)-কে।

পরিবর্তন এসেছে দারাজের লোগোতে এবং এরই সঙ্গে নতুন মূলনীতিতে মনযোগ দিচ্ছে দারাজ। দারাজের নতুন মূলনীতির মধ্যে আছে সর্বোচ্চ বৈচিত্র্য, সহজ ও গতিময় সেবা, সেরা দাম, দ্রুত ডেলিভারি এবং ১০০% নিরাপত্তা।

এ উপলক্ষে বদলে গেছে দারাজের ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ। আলিবাবার উন্নত বিশ্বমানের প্রযুক্তির কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন মোবাইল অ্যাপ এখন চলে এসেছে বাংলাদেশে। ১৪ সেপ্টেম্বর থেকে উন্মুক্ত করে দেয়া এই অ্যাপে রয়েছে ৮টি আকর্ষণীয় ফিচার- ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর, কালেকশন, দৈনিক ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, পণ্য রেকমেন্ডেশন, উইশলিস্ট, সহজ ও নিরাপদ উপায়ে পণ্য চেকআউট, টপ আপ ও ই-স্টোর।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক দারাজের এই রি-ব্র্যান্ডিং উপলক্ষে বলেন, ‘দারাজকে নতুন আঙ্গিকে সাজানোর ফলে ক্রেতা এবং উদ্যোক্তা উভয়ই লাভবান হবেন। আলিবাবার উন্নত প্রযুক্তি এবং জ্ঞান দ্বারা দারাজ (daraz.com.bd) এখন গ্রাহকদেরকে আগের চেয়ে আরো উন্নত সেবা প্রদান করতে পারবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 16 =