চট্টগ্রামে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার হাজী ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব-৭। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার ও পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

রোববার সকালে এই অভিযান চালায় র‍্যাব। উদ্ধারকৃত এ সব ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩ কোটি টাকা বলে জানায় র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিমতানুর রহমান জানান, গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী পিকআপ ভ্যানযোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকায় যাচ্ছে। এ তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি টিম মহানগরীর পাহাড়তলী থানাধীন হাজী ক্যাম্প শাহজী মসজিদের সামনে মহাসড়কে অবস্থান নিয়ে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় নীল রংয়ের একটি পিকআপ ভ্যানের গতিবিধি সন্দেহজনক হওয়ায় র‌্যাব সদস্যরা সেটি থামার সংকেত দেয়। পিকআপ চেকপোস্টের কাছে থামিয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা মো. হেলাল ফুতিয়া (২০) ও আসমত উল্লাহ (১৯) কে আটক করে। তাদের বাড়ি টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপে।

পরে দুইজনের দেহ তল্লাশি করে ১৪০০ পিস ইয়াবা পাওয়া যায়। পর তাৎক্ষণিকভাবে ব্যাপক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য অনুযায়ী পিকআপ ভ্যানে (ঢাকা মেট্রো-ন ১৩-৭৪৪৫) তল্লাশি করে ৫৮ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − twelve =